আড়াইহাজারে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৭:১১ পিএম
আড়াইহাজারে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃষ্টির সময় ডেকে নিয়ে এক তরুণীকে (১৪) ধর্ষণ করা হয়েছে। এ ব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে শনিবার আড়াইহাজার থানায় দুজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এর আগে ২ জুলাই সকাল ১০টায় উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে নিয়ে তরুণীকে ধর্ষণ করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রামচন্দ্রদী গ্রামের ওই তরুণীকে ২ জুলাই সকাল ১০টার দিকে বৃষ্টি থাকার সুযোগে কথা আছে বলে ডেকে রামচন্দ্রদী এলাকায় সরকারি আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে নিয়ে যায় একই গ্রামের জজ মিয়ার ছেলে সফর আলী ওরফে লেংটা (২০) ও তার সহযোগী আশ্রয়ণ পকল্পের ওই ঘরের মালিক জাহাঙ্গীরের ছেলে অলি (১৯)।

ঘরে ডেকে নেয়ার পর অলির সহযোগিতায় সফর আলী ওরফে লেংটা তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা ঘটিয়ে বিষয়টি গোপন রাখার জন্য চাপ প্রয়োগ করে ধর্ষিতাকে বের করে দেয় ধর্ষক ও তার সহযোগী।

ধর্ষিতা বাড়িতে গিয়ে ঘটনা সম্পর্কে তার মায়ের কাছে খুলে বললে এ ব্যাপারে এলাকার কতিপয় মাতাব্বর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা জন্য কালক্ষেপণ করে। তারা ধর্ষিতার পরিবারকে ৫০ হাজার টাকা দেয়ার জন্য ও প্রস্তাব দেন। কিন্তু ধর্ষিতার মা তাতে রাজী না হয়ে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে শনিবার থানায় দুজনকে আসামি করে মামলা দায়ের করেন।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আতাউর রহমান জানান, মামলা গ্রহণের পর থেকে আসামীদেরকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত আসামিরা পলাতক রয়েছে।

ইএইচ