আশুলিয়ায় ইয়াবাসহ ৬ মাদক কারবারি গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ৭, ২০২৪, ০১:১০ পিএম
আশুলিয়ায় ইয়াবাসহ ৬ মাদক কারবারি গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত মাদক কারবারি সফুর উদ্দিন মেম্বারসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজত থেকে ৫১৩ পিস ইয়াবা ট্যাবেলট জব্দ করা হয়।

রোববার (৭ জুলাই) ভোর রাতে আশুলিয়ার নরসিংহপুর বুড়িপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- আশুলিয়ার নরসিংহপুর বুড়িপাড়া এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে সফুর উদ্দিন মেম্বার (৫৫) ও একই এলাকার মৃত আছের উদ্দিনের ছেলে কামাল হোসেন (৪৬), আশুলিয়ার ইয়ারপুর এলাকার নাজিমুদ্দিনের ছেলে ফারুক হোসেন (৩৫) ও একই এলাকার মৃত লক্ষণ সরকারের ছেলে বিদ্যুৎ সরকার (৩৮), টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানার রামপুর এলাকার মৃত আব্দুল জব্বারের মো. সভা ওরফে স্বপন (৪৮) এবং জামালপুর জেলার সদর থানার নরুন্দী বড় মতর এলাকার মো. সোলাইমানের ছেলে মো. আনার (৩১)।

পুলিশ জানায়, রবিবার ভোররাতে আশুলিয়ার জিরাবো বাসস্ট্যান্ড এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার নরসিংহপুর বুড়িপাড়া এলাকায় সফুর উদ্দিন মেম্বারের বাঁশঝাড়ের পাশে ফাঁকা জায়গায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে। পরে এমন সংবাদের ভিত্তিত  উক্তস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ৫১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে সফুর উদ্দিন মেম্বার এলাকার একজন চিহ্নিত দুর্ধর্ষ মাদক কারবারি। তার নামে একাধিক থানায় ৪টি মাদক মামলা রয়েছে।

বিআরইউ