লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাসচাপায় দাদা-নাতনি নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৮, ২০২৪, ০২:১৯ পিএম
লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাসচাপায় দাদা-নাতনি নিহত

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাসচাপায় দাদা ও নাতনি নিহত হয়েছেন।

সোমবার দুপুরে সদর উপজেলার ঢাকা-চৌমুহনী মহাসড়কের পূর্ব হাজিরপাড়ার বটগাছতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত দুইজন হলেন- ভোলা জেলার রানীরহাট এলাকার বাসিন্দা নজির মোল্লা ও তার নাতনি মীম আক্তার।

পুলিশ ও নিহতদের স্বজনেরা জানায়, মীম ও তার দাদা নজির চট্টগ্রামগামী শাহী পরিবহণের একটি বাসের যাত্রী ছিলেন। ভোলা থেকে লঞ্চে এসে তারা সদর উপজেলার মজুচৌধুরীরহাট এলাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে শাহী বাসে উঠেন। ঘটনাস্থল এসে বাসটি তেল নেওয়ার জন্য বটগাছতলা এলাকার সিয়াম পেট্রোল পাম্পে দাঁড়ায়।

এ সময় নাতনিকে নিয়ে বাস থেকে নেমে নজির রাস্তার বিপরীত পাশের দোকানে যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় যমুনা পরিবহণের একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মীম মারা যায়। এ সময় তার নানা নজিরও গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অরুপ পাল বলেন, দুর্ঘটনায় এক শিশুকে মৃত অবস্থায় আনা হয়েছে। আহত অবস্থায় নজির নামে আরও একজনকে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা গেছেন। মরদেহ মর্গে রাখা হয়েছে। তারা সম্পর্কে তারা দাদা-নাতনি বলে জানা গেছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, রাস্তা পারাপারের সময় দুর্ঘটনাটি ঘটেছে। নিহত শিশুর মরদেহ ও আহত ব্যক্তিকে সদর হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত নজির মিয়াও মারা যান।

ইএইচ