নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আজীজকে ঠেকাতে মরিয়া একটি গ্রুপ

চট্টগ্রাম ব্যুরো প্রকাশিত: জুলাই ৮, ২০২৪, ০৬:৪০ পিএম
নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আজীজকে ঠেকাতে মরিয়া একটি গ্রুপ

চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আজীজুর রহমান আজীজকে ঠেকাতে মরিয়া হয়ে উঠেছেন একটি শক্তিশালী গ্রুপ। তার বিরুদ্ধে কেন্দ্রে নালিশ দেয়াসহ বিভিন্ন গুজব ছড়াচ্ছেন। একসময় চট্টগ্রাম নগরে স্বেচ্ছাসেবক লীগ তেমন কোন আওয়াজ ছিলো না। আজীজুর রহমান আজীজ নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে জৌলুসে ভরপুর হয়ে উঠে স্বেচ্ছাসেবক লীগ। 

দীর্ঘ ২১ বছর পর ২০২২ সালের মার্চে দেবাশীষ নাথ দেবুকে সভাপতি ও আজিজুর রহমান আজিজকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণার পর থেকে প্রাণ ফিরে পায় নগর স্বেচ্ছাসেবক লীগ। 

সভাপতি দেবাশীষ নাথ দেবু বলেন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের বিরুদ্ধে ভিত্তিহীন থানায় সাধারণ ডায়েরি করার প্রতিবাদ জানাচ্ছি। ছাত্র রাজনীতি শেষে আজ স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব পাওয়ার পর থেকেই আমরা স্বেচ্ছাসেবক লীগকে প্রাণবন্ত, গতিশীল, মানবিক সংগঠন রুপে চট্টলায় দাঁড় করিয়েছি। তাই একটি মহল প্রতিহিংসা পরায়ন হয়ে আজিজের বিরুদ্ধে মিথ্যা অপবাদ করে যাচ্ছে। আমরা আইনগতভাবে ও রাজপথে তার  দাঁতভাঙ্গা জবাব দিবো।

নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আজীজুর রহমান আজীজ বলেন, চট্টগ্রামের সকল শ্রেণির মানুষ সাক্ষী আছে আজকের জৌলুসে ভরপুর স্বেচ্ছাসেবক লীগের আদ্যোপান্ত। আমার বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন কোন কিছু প্রচার করে আমাকে থামানো যাবেনা। আমি এবিএম মহিউদ্দিন চৌধুরীর হাতে গড় কর্মি।

আরএস