নান্দাইলে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেফতার

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০৫:১৫ পিএম
নান্দাইলে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেফতার

ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের লোহিতপুর এলাকায় অভিযান চালিয়ে ৩৮৯ বোতল ফেন্সিডিল সহ দুইজন মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ময়মনসিংহের সিপিএসসি’র একটি চৌকস টিম।

সোমবার (০৮ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক কারবারি কমলাকান্দা উপজেলার বটতলা গ্রামের মৃত জহর উদ্দিনের পুত্র জালাল (৪৫) ও দূর্গাপুর থানার কাচারীপুর দক্ষিণ গ্রামের মৃত আবু সিদ্দিকের পুত্র সোহাগ মিয়া (৩৩)কে গ্রেফতার করা হয়।

এসময় অভিনয় কায়দায় পাচারকৃত মাদকদ্রব্য ভ্যানগাড়ীর বডির ভিতর থেকে ৩৮৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত ভ্যানগাড়িটি জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ১১ লাখ ৬৭ হাজার টাকা। র‌্যাব-১৪ সিপিএসসি ময়মনসিংহের অধিনায়কের নির্দেশক্রমে ময়মনসিংহ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের এই চৌকস টিমটি মাদকদ্রব্য পাচারকালে দুই মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে র‌্যাব-১৪ প্রেস ব্রিফিংয়ে জানান, গ্রেপ্তারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদ বলেন, উক্ত দুই মাদক কারবারির বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

বিআরইউ