নান্দাইলে পুলিশের অভিযানে দুইদিনে ১৫ জন গ্রেপ্তার

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৫:১২ পিএম
নান্দাইলে পুলিশের অভিযানে দুইদিনে ১৫ জন গ্রেপ্তার

ময়মনসিংহের নান্দাইল মডেল থানা পুলিশের সাঁড়াশি অভিযানে গত বুধ ও বৃহস্পতিবার দুইদিনে মাদক ব্যবসায়ী, অটোগাড়ি চোর, চোর ও জুয়া খেলায় লিপ্ত থাকার অভিযোগে ১৫ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বিপিএম, পিপিএম ও গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুমন মিয়ার তত্ত্বাবধানে ও নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদের নির্দেশনায় থানা পুলিশের চৌকস টিম পৌর সদরসহ বিভিন্ন ইউনিয়নে সাঁড়াশি অভিযান চালিয়ে ১৫ জন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বৃহস্পতিবার মধ্যরাতে গাংগাইল ইউনিয়নের সুন্দাইল গ্রাম থেকে জুয়া খেলারত অবস্থায় সুন্দাইল গ্রামের সাইফুল ইসলাম (৩৭), কামাল মিয়া (৩৫), সুমন মিয়া (২৫), আশরাফুল (২৬), আলী আহাম্মদ (২৫) কাইয়ূম মিয়া (২০) ও নসরতপুর গ্রামের এনামুলকে (২২) গ্রেপ্তার করা হয়।

এছাড়াও পৌর সদর এলাকা থেকে মাদক ও চুরির সাথে জড়িত থাকার অভিযোগে আচাঁরগাঁও নাথপাড়া গ্রামের শাহিন আলম (২৮), সোহাগ (২৫) ও ঈম্বরগঞ্জের জিগাতলার গ্রামের ইমনকে (২০) গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়াও গত বুধবার থানা পুলিশ পৌর সদরে অভিযান চালিয়ে অটোচোর ও মাদক ব্যবসায়ীসহ আরও ৫ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে এবং ছমিরন বেগম (৬০) নামে ৯ মাসের অন্তস্বত্তা মানসিক ভারসাম্যহীন এক মহিলাকে উদ্ধারপূর্বক গাজীপুরের কোনবাড়ী থানার দেউলাবাড়ি গ্রামের তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদ জানান, নান্দাইলকে মাদক, চোর ও জুয়ামুক্ত করতে পৌর সদরসহ ১৩টি ইউনিয়নের গ্রামাঞ্চলে এধরনের পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

ইএইচ