বিলে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্র, একদিন পর লাশ উদ্ধার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ১২:৩০ পিএম
বিলে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্র, একদিন পর লাশ উদ্ধার

ঢাকার আশুলিয়ায় বিলের পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হয় তজিম উদ্দিন (১৩) নামের এক স্কুলছাত্র। নিখোঁজের একদিন পর ওই বিল থেকে তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

সোমবার সকাল ৮টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের কোনাপাড়া মাইঠারটেক বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে রোববার বিকাল ৩টার দিকে বন্ধুদের সাথে ওই বিলে গোসল করতে নেমে নিখোঁজ হয় তজিম।

নিহত তজিম উদ্দিন (১৩) আশুলিয়ার কোনাপাড়া রুপনগর (কুষ্টিয়া টেক) এলাকার মনির হোসেনের ছেলে। সে একই এলাকার আয়েশা প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের নানা জালাল উদ্দিন জানান, রোববার বিকালে মাইঠার টেক এলাকার বিলে বন্ধুদের সঙ্গে গোসল করতে যায় তজিম। সবাই ফিরে আসলেও সে পানিতে তলিয়ে যায়। রাতে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করার একপর্যায়ে জানতে পারে সে পানিতে ডুবে গেছে। পরে সেখানে খোঁজাখুঁজি করেও না পেয়ে সোমবার সকালে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারে কাজ শুরু করে। পরে প্রায় আধাঘণ্টা চেষ্টার পর সকাল ৮টার দিকে বিল থেকে তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রণব চৌধুরী বলেন, আমাদের এখানে তো ডুবুরি দল নাই। তাই আমরা টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে ম্যাসেজটি পৌঁছে দেই। পরে সেখান থেকে একটি ডুবুরি দলের সদস্যরা এসে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

ইএইচ