গুচ্ছ গ্রামের ঘর নির্মাণকাজ পরিদর্শন করলেন ইউএনও

বরগুনা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ০৪:০৩ পিএম
গুচ্ছ গ্রামের ঘর নির্মাণকাজ পরিদর্শন করলেন ইউএনও

বরগুনার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ গৃহহীনদের জন্য প্রদানকৃত গুচ্ছ গ্রামের ১৮টি ঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত আনোয়ার তুমপা।

মুজিববর্ষ উপলক্ষ্যে সারা দেশের ন্যায় বরগুনার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের পঁচাকোড়ালিয়া মধ্য বাজার সংলগ্ন ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জমি ও গৃহ প্রদান কার্যক্রমের আওতায় পঁচাকোড়ালিয়া ইউনিয়নের চাঁন্দখালী গ্রাম এলাকায় এ গুচ্ছ গ্রামের ১৮টি ঘরের নির্মাণকাজ বৃহস্পতিবার বিকালে পরিদর্শন করেছেন তালতলী উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা।

এ সময় উপস্থিত ছিলেন, তালতলী প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম আকাশ, উপজেলা পরিষদের উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা মো. সাইদুর রহমান, নাজির ইসমাইল হোসেন, ইউপি সদস্য ইব্রাহিম খান, সিরাজুল হক আকন প্রমুখ।

এ সময় বাস্তবে গৃহহীন পরিবারের লোকজন উপজেলা নির্বাহী অফিসারের কাছে নিকট ঘর পেতে অনুরোধ জানালে। তিনি বলেন, যাচাই-বাছাইয়ের মাধ্যমে প্রকৃত ভূমিহীন ও গৃহহীন পরিবারকেই ঘর প্রদান করা হবে বলে তাদেরকে আশ্বস্ত করেন।

ইএইচ