পূবাইলে জামায়াতের নিবন্ধন বাতিলের পক্ষে আ.লীগের অবস্থান কর্মসূচি

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ০৭:০৭ পিএম
পূবাইলে জামায়াতের নিবন্ধন বাতিলের পক্ষে আ.লীগের অবস্থান কর্মসূচি

গাজীপুর মহানগরীর পূবাইল থানা আ.লীগের সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে বিএনপি-জামায়াত ও ইসলামী ছাত্রশিবিরের অরাজকতা, নৈরাজ্যের প্রতিবাদে এবং জামাত ও ইসলামী ছাত্রশিবিরের নিবন্ধন বাতিলের পক্ষে আলোচনা সভা ও অবস্থান কর্মসূচি পালন করা হয়।

বুধবার দুপুরে পূবাইল থানাধীন মিরের বাজার বাইপাস চৌরাস্তা ফ্লাইওভারের নিচে এ কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে পূবাইল থানা আ. লীগের সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান সিরিষের সভাপতিত্বে ও পূবাইল থানা আ.লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম জাহিদ আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আ.লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আ.লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা সিদ্দিকী জুলি।

৪১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. মোমেন মিয়া, ৪০নং ওয়ার্ড আ.লীগের আহ্বায়ক মো. হাসানুল বান্না মজু, ৪১নং ওয়ার্ড আ. লীগের আহ্বায়ক মো. আলমগীর খান, ৪২নং ওয়ার্ড  আ.লীগের সদস্য সচিব মো. আবুল কাশেম মেম্বার, পূবাইল থানা মহিলা আ. লীগের সভাপতি জোৎসনা বেগম ও সাধারণ সম্পাদক রুমা সরকার, পূবাইল থানা শ্রমিক লীগের সভাপতি মো. নুরুল ইসলাম মাস্টার, পূবাইল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উত্তম কুমার অপুসহ আ.লীগ, সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী স্থানীয় লোকজন এ সময় উপস্থিত ছিলেন।

ইএইচ