বামনায় বিএনপি নেতাকর্মীদের বিভিন্ন মন্দির পরিদর্শন

বামনা (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৭, ২০২৪, ০৪:৫১ পিএম
বামনায় বিএনপি নেতাকর্মীদের বিভিন্ন মন্দির পরিদর্শন

সাম্প্রতিক সময়ে চলমান সহিংসতা, অগ্নিসংযোগ ও সংখ্যালঘু সম্প্রদায়ের মন্দিরসহ বিভিন্ন উপাসনালয়ে হামলা ও ভাঙচুরে প্রতিরোধে বরগুনার বামনা উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপি) ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করেছেন।

এ সময় নেতৃবৃন্দ হিন্দুদের আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ করেন ও প্রতিটি মন্দির বিএনপি নেতৃবৃন্দ পাহারা দিয়ে রাখবেন বলে আশ্বস্ত করেন।

বুধবার বামনা উপজেলা বিএনপি’র আহ্বায়ক প্রকৌশলী আবুল কালাম আজাদ রানা’র নেতৃত্বে সকাল ১১টায় বিএনপি নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন মন্দিরে গিয়ে হিন্দু সম্প্রদায়ের মানুষের খোঁজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন, বামনা উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনায়েত কবির হাওলাদার, আহ্বায়ক কমিটির সদস্য মো. ছালাউদ্দিন হাওলাদার, বামনা উপজেলা হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদ সভাপতি কৃষ্ণকান্ত কর্মকার, সাধারণ সম্পাদক মানিক কুমার পঙ্কজসহ উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল কালাম আজাদ রানা বলেন, আমরা বামনা উপজেলার মানুষ সবসময় অসাম্প্রদায়িক ভাবে বসবাস করে আসছি। সেই বামনায় কোন প্রকার সহিংসতা আমরা ঘটাতে দিবো না।

ইএইচ