মাগুরায় আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৭, ২০২৪, ০৫:১৫ পিএম
মাগুরায় আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত

মাগুরায় আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুপুরে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ছাত্র সমন্বয়ক মোস্তাফিজুর রহমান বলেন, চলমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেউ লুটপাট অগ্নিসংযোগের সাথে জড়িত নেই। অগ্নিসংযোগ লুটপাট যারা করছেন তাদেরকে আইনের আওতায় আনা জরুরি।

মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ, এসপিপি, এনডিইউ, পিএসসি, জিওসি, ৫৫ পদাতিক ডিভিশন বলেন, আমরা সার্বক্ষণিক পুলিশ বাহিনীর পাশে থাকবো যেকোনো বিষয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি টিকিয়ে রাখতে।

পুলিশ সুপার মো. মশিউদ্দৌলা রেজা বলেন, যে কোন প্রকার আইনশৃঙ্খলার অবনতি হলে প্রতিহত করতে সাধারণ মানুষের জানমাল রক্ষার্থে সকল পুলিশ সদস্যদেরকে সর্বদা সতর্ক অবস্থায় থাকার নির্দেশ প্রদান করা হয়েছে। চলমান আন্দোলন ঘিরে মাগুরায় যে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে হত্যা মামলা দাখিল হলে আইনিভাবে ব্যবস্থা নেয়া হবে। প্রতিটা হত্যার বিচার হবে এবং অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

সদর থানা বিএনপির সভাপতি কুতুব উদ্দিন বলেন, চলমান ঘটনায় ঢাকা রোডে পুলিশ প্রশাসনের সম্মুখে দাঁড়িয়ে অবৈধভাবে আগ্নেয়াস্ত্র ব্যবহার করা হয়েছে এবং হত্যা করা হয়েছে। সে সকল চিহ্নিত ব্যক্তির কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার এবং তাদেরকে এখনো আইনের আওতায় আনা হয়নি।

জেলা প্রশাসক আবু নাসের বেগ বলেন, চলমান ঘটনায় জেলাবাসীকে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানাচ্ছি।

আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথি ছিলেন, মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ এসপিপি, এনডিইউ।

আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভার সভাপতিত্ব করেন আবু নাসের বেগ জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মাগুরা।

উপস্থিত ছিলেন- মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা পিপিএম, জেলা বিএনপির মনোয়ার হোসেন খান, ছাত্র সমন্বয়ক মোস্তাফিজুর রহমান, জামায়াত ইসলামের আমির বাকের, সভাপতি জেলা জাতীয় পার্টি, সভাপতি হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, উপজেলা নির্বাহী অফিসারগণ, সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক মিরাজ আহমেদ, রিপোর্টার্স ইউনিটের সভাপতিসহ আরও অনেকে।

ইএইচ