বামনা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে বিএনপির মতবিনিময়

বামনা (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৮, ২০২৪, ০৪:৩১ পিএম
বামনা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে বিএনপির মতবিনিময়

ছাত্র জনতার আন্দোলনে ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের পতনের পরে চলমান পরিস্থিতি স্থিতিশীল রাখতে বামনা উপজেলা বিএনপি স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় প্রেসক্লাব সভাপতি মো. নেছার উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, বামনা উপজেলা বিএনপির আহ্বায়ক প্রকৌশলী আবুল কালাম আজাদ রানা।  

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক ইউপি চেয়ারম্যান এনায়েত কবির হাওলাদার, সদস্য মো. ছালাউদ্দিন হাওলাদার।

বক্তব্য দেন, বামনা প্রেসক্লাব সদস্য ওবায়দুল কবির আকন্দ দুলাল, নির্ঝর কান্তি বিশ্বাস ননী, সুমন গোলদার, গোলাম কিবরিয়া প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বামনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির মোল্লা।

মতবিনিময় সভায় উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল কালাম আজাদ রানা বলেন, গণমাধ্যম হচ্ছে জাতির দর্পণ আর সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। বিগত ১৬ বছর যাবৎ স্বৈরাচারী খুনি হাসিনা সরকার দেশে বিরোধী দল দমনে নির্বিচারে গণগ্রেপ্তার, হামলা, মামলা, গুম ও খুন চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। সাংবাদিকদের হত্যা নিপীড়ন করেছে। অবশেষে ছাত্র জনতা ঐক্যবদ্ধভাবে গণঅভ্যুত্থান ঘটিয়ে স্বৈরাচারের পতন ঘটিয়েছে। এ জন্য আমি আমার দলের পক্ষ থেকে ছাত্র জনতাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

এসময় তিনি চলমান সহিংসতা নিয়ে আশ্বস্ত করে বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা জন্য হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান সম্প্রদায়সহ বিভিন্ন সম্প্রদায়ের উপাসনালয় এবং বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাঠ বন্ধে দলের নেতৃবৃন্দ দিনরাত পাহাড়া দিচ্ছে।

ইএইচ