শেখ হাসিনার হাত থেকে দেশ মুক্ত হওয়ায় বরিশালে বিএনপির দোয়া

বরিশাল ব্যুরো প্রকাশিত: আগস্ট ৯, ২০২৪, ০৫:৪২ পিএম
শেখ হাসিনার হাত থেকে দেশ মুক্ত হওয়ায় বরিশালে বিএনপির দোয়া

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করাসহ দেশব্যাপী শান্তি শৃঙ্খলা রক্ষা এবং সকল সম্প্রদায়ের জানমালের নিরাপত্তার জন্য দলীয় নেতা কর্মীদের কঠোর দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে ও স্বৈরাচার শেখ হাসিনার হাত থেকে বাংলাদেশ মুক্ত হওয়ায় মসজিদে মসজিদে দোয়া মোনাজাতের আয়োজন করেছে মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন নেতৃবৃন্দ।

শুক্রবার জুম্মাবাদ মহানগর বিএনপির আয়োজনে নগরীর পোর্টরোড জামে মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপি সদস্য সচিব জিয়া উদ্দিন সিকদারের সঞ্চালনায় দোয়া মোনাজাত অনুষ্ঠানে বিএনপি নেতৃবৃন্দ ও বিভিন্ন মুসুল্লিদের উর্দেশ্যে বক্তব্য দেন- কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মহানগর বিএনপি আহ্বায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক।

এ সময় বিএনপি নেতৃবৃন্দ বলেন, আমাদের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সকলকে সকল প্রতিহিংসা ভুলে শান্তিতে থেকে সকলের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করার জন্য দলের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে।

অপরদিকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সকল সম্প্রদায়ের সম্পত্তি, জানমান রক্ষা করাসহ তাদের নিরাপত্তা দিয়ে রাখার জন্য নির্দেশ দিয়েছেন। তাই আমরা মহানগর বিএনপি সকল দলীয় ও অঙ্গ সংগঠনের প্রতি আহ্বান জানিয়ে বলছি এখন থেকে প্রতি মুহূর্তে হিন্দু সম্প্রদায়ের সকল কিছুর নিরাপত্তার জন্য কঠোরভাবে দায়িত্ব পালন করে তারেক রহমানের সম্ম্নান অক্ষুণ্ন রাখবেন।

এছাড়া দলের মধ্যে কেহ চাঁদাবাজি, লুটপাটের সাথে জড়িয়ে পড়েছেন এমন কোন অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে দলীয় ভাবে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে এবং তাদের দায় দায়িত্ব বিএনপি বহন করবে না।

দোয়া মোনাজাত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন, মহানগর বিএনপি শ্রমিকদল সভাপতি ফয়েজ আহমেদ খান,সদস্য সচিব শহিদুল ইসলাম, জেলা শ্রমিকদল সভাপতি আব্দুল হক ফরাজি,ও শ্রমিকদল সম্পাদক সাইফুল ইসলাম সহ সাবেক মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন বিএনপি ওয়ার্ড নেতৃবৃন্দ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের কয়েকশত নেতৃবৃন্দ দোয়া মোনাজাতে অংশ গ্রহণ করে।

অন্যদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নগরীর বিভিন্ন কয়েক শত মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

ইএইচ