‘দ্রুত সময়ের মধ্যে শুরু হবে মাগুরা জেলা পুলিশের কার্যক্রম’

মিরাজ আহমেদ, মাগুরা প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৩:৫৮ পিএম
‘দ্রুত সময়ের মধ্যে শুরু হবে মাগুরা জেলা পুলিশের কার্যক্রম’

দ্রুত সময়ের মধ্যে শুরু হবে মাগুরা জেলা পুলিশের কার্যক্রম। মাগুরার দায়িত্বরত লেফটেন্যান্ট কর্নেল রকিবুল ৫৫ পদাতিক ডিভিশন তিনি শনিবার মাগুরা সদর থানায় প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান।

তিনি বলেন, সবার উপরে দেশ এবং আমাদের পতাকা। আমরা চেষ্টা করছি যেন জনগণের মনে শান্তি ফিরে আসে। আমি সকলের ঐকান্তিক সহযোগিতা কামনা করছি। আমি আশা করবো সকলেই আপনারা আমাদেরকে সাপোর্ট করবেন সকল বিষয়ে।

বলেন, এখানে ডিসি আছেন, এসপি আছেন, সাংবাদিক ভাইরা আছেন, আমাদেরকে সকল ক্ষেত্রে সহযোগিতা করবেন। আমাদের থানাগুলো ফাংশনাল হয়ে গেছে অতি শীঘ্রই থানাগুলো তাদের নরমাল রুটিন অ্যাক্টিভিটি করবে।

পুলিশ সুপার মো. মশিউদ্দৌলা রেজা পিপিএম বলেন, মাগুরার থানাগুলোতে কোন হতাহত হয়নি। আপনারা জানেন ভায়নার মোড়ে আমাদের বিশজন পুলিশ আটকা পড়েছিলো। এই বিশজন পুলিশকে সেভ করার জন্য আমি সারাজীবন মাগুরার আপামর জনগণের কাছে কৃতজ্ঞ থাকব। আমরা নিরপেক্ষভাবে কাজ করার চেষ্টা করেছি। ১১ দফা দাবি আদায়ের কাজ ও চলছে। পাশাপাশি মাগুরার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার কাজ চলছে,তারা হয়তো দুই একদিনের মধ্যেই কাজে যোগদান করবে।

কোমলমতি শিশুদের ট্রাফিকের কাজের বিষয়ে সাংবাদিক প্রশ্ন করলে পুলিশ সুপার জানান, আগামীকাল থেকে আইন-শৃঙ্খলা রক্ষার্থে জেলা পুলিশ কাজ করব, কোমলমতি ছাত্রছাত্রীরা স্কুল ও পড়ার টেবিলে ফিরে যাবে।

প্রেস ব্রিফিংয়ে মাগুরা জেলা প্রশাসক মো. আবু নাসের বেগ বলেন, প্রতিটা ডিপার্টমেন্ট যেনো একই সাথে কাজ করতে পারে সে ব্যাপারে সকলের প্রতি সহযোগিতা ও আন্তরিকতা কামনা করছি।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন মাগুরার সাংবাদিক সমাজ, পুলিশ, প্রশাসন, সেনাবাহিনী ও সাধারণ জনগণ।

ইএইচ