মদনে জামায়াত ইসলামীর সংবাদ সম্মেলন

মদন (নেত্রকোণা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০৩:৩৩ পিএম
মদনে জামায়াত ইসলামীর সংবাদ সম্মেলন

নেত্রকোণার মদনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে বর্তমান দেশের উদ্ভূত পরিস্থিতির উপর এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে মদন বাজারে দারুল হাফিজ মডেল মাদরাসা মিলনায়তনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী মদন উপজেলা আমির মাওলানা অলিউল ইসলাম, উপজেলা সাবেক আমির ও জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা রুহুল আমিন।

উপজেলা আমির অলিউল ইসলাম বলেন, প্রায় ১৬ বছর পর আজ মুক্ত দেশে কথা বলার সুযোগ পেয়েছি। এখন সুখী সমৃদ্ধ দেশ গড়তে কাজ করতে চাই। মদনে অনাকাঙ্ক্ষিত ঘটনা বন্ধের জন্য বাংলাদেশ জামায়াতের ইসলামীর মদন উপজেলার সকল ইউনিয়ন, ওয়ার্ড ও ইউনিটের নেতৃবৃন্দ দিনরাত কাজ করে যাচ্ছে। আপনার জানেন তৃতীয় পক্ষের একটি মহল এলাকায় অনাকাঙ্ক্ষিত এই সকল পরিস্থিতি ও নৈরাজ্য সৃষ্টির লক্ষ্যে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের এ অপতৎপরতা মদনে হতে দেওয়া হবে না।

এ সময় তিনি আরও বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করছি এবং আন্দোলনে অংশগ্রহণকারী আহতদের চিকিৎসার যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য সকলের প্রতি আহ্বান করছি। এ দেশকে এগিয়ে নিয়ে যেতে কাজ করতে জামায়াতের নেতা কর্মীরা সব সময় প্রস্তুত রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মো. মাহবুবুল আলম, উপজেলা সাবেক আমির সভাপতি মাওলানা সাইদুর রহমান, সাবেক আমির উপজেলা কর্ম পরিষদ সদস্য মো. রিয়াজ উদ্দিন, জেলা কর্ম পরিষদ সদস্য মো. বদরুল আমিন, উপজেলা জামায়াতে ইসলামীর ওলামা বিভাগের সভাপতি হাফিজুর রহমান শামীমসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিরা।

ইএইচ