গুরুদাসপুরে আওয়ামী লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান থেকে অস্ত্র উদ্ধার

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৯:৩১ এএম
গুরুদাসপুরে আওয়ামী লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান থেকে অস্ত্র উদ্ধার

নাটোরের গুরুদাসপুর উপজেলায় চাঞ্চল্যকর এক অভিযানে স্থানীয় আওয়ামী লীগের নেতার ব্যবসা প্রতিষ্ঠান থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে সেনাবাহিনী।

রোববার সন্ধ্যায় গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মোল্লার চাচকৈড় বাজারের রসুন হাঁটার গদিঘর থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আসাদুল ইসলাম। অভিযানে সেনাবাহিনীর গুরুদাসপুরের দায়িত্বপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার মো. এরশাদ আলম উপস্থিত ছিলেন।

এলাকাবাসীর গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন অভিযানের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তারা। দেশীয় অস্ত্রের মধ্যে ১টি রামদা, ১টি চাকু, ১টি হাতুড়ি, ৩টি হাঁসুয়া ও ২ টি লোহার রড রয়েছে। গদি ঘরের মধ্যে একটি গোপন কক্ষও রয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. দুলাল সরকার বলেন, তার ক্ষমতার দাপটে দীর্ঘদিন ধরে এই ধরনের কার্যকলাপ চলে আসছে। আমরা আশা করি, এই অভিযানের মাধ্যমে এলাকার মানুষ কিছুটা হলেও মুক্তি পাবে।

আত্মগোপনে থাকা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম এসব অভিযোগ অস্বীকার করে জানান- সরকার পতনের সাথে সাথে বিএনপির নেতা কর্মীরা তার ব্যবসা প্রতিষ্ঠান দখল করে এসব অস্ত্র দিয়ে তাকে ফাঁসানোর ষড়যন্ত্র করছে।

ইএইচ