ঘর-বাড়িতে হামলার প্রতিবাদে মির্জাপুরে সনাতন ধর্মালম্বীদের বিক্ষোভ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ১২:০১ পিএম
ঘর-বাড়িতে হামলার প্রতিবাদে মির্জাপুরে সনাতন ধর্মালম্বীদের বিক্ষোভ

সারাদেশে সনাতন ধর্মালম্বীদের মন্দির, উপাসনালয়, ঘর-বাড়িতে হামলা, অগ্নিসংযোগের প্রতিবাদে টাঙ্গাইলের মির্জাপুরে সনাতন ধর্মাবলম্বীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকাল সাড়ে ৩টার সময় মির্জাপুর পৌর এলাকার বাইমহাটী কালী মন্দির থেকে এই বিক্ষোভ মিছিল বের করে মির্জাপুর শহীদ মিনার প্রাঙ্গণে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন শ্রেণি পেশার অন্তত তিন সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেন। বিক্ষোভ মিছিলের আয়োজন করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন কমিটি ও ধর্মীয় জাতিগত সংখ্যালঘু মোর্চার মির্জাপুর উপজেলা কমিটি।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি উত্তম কুমার (লালু সেন), সাধারণ সম্পাদক সাংবাদিক নিরঞ্জন পাল, যুগ্ম-সম্পাদক স্বপন কুমার মণ্ডল, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বিকাশ গোস্বামী, সাধারণ সম্পাদক প্রমথেশ গোস্বামী শংকর প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি উত্তম কুমার (লালু সেন) বলেন, আমাদের মির্জাপুরে জাতিগত সৌহার্দ্য সম্প্রীতি বজায় রয়েছে। আমরা মির্জাপুরবাসীর কাছে কৃতজ্ঞ যেন আগামী দিনগুলোতে এই সৌহার্দ্য সম্প্রীতি বজায় থাকে।

ইএইচ