ছাত্র-জনতার সাথে অন্তর্বর্তী সরকারকে সহায়তা করবে রাঙ্গাবালী থানা পুলিশ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৪:৫০ পিএম
ছাত্র-জনতার সাথে অন্তর্বর্তী সরকারকে সহায়তা করবে রাঙ্গাবালী থানা পুলিশ

প্রত্যেকটা মানুষ সামাজিক নিরাপত্তার মধ্যে বসবাস করবে। যার যার অবস্থান থেকে একটা সমাজ প্রতিষ্ঠা করার লক্ষ্যে ভূমিকা রাখবে। কারো বাকস্বাধীনতা হরণ করা যাবে না।

ছাত্র-জনতা মিলে এই অন্তর্বর্তীকালীন সরকারকে আমরা সাহায্য-সহযোগিতা করবো। আমাদের সার্বক্ষণিক সচেষ্ট থাকতে হবে। কেউ নৈরাজ্য, চাঁদাবাজি, ভাঙচুর ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করলে পটুয়াখালীর রাঙ্গাবালী থানা পুলিশ আইনগতভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিন।

পুলিশের আন্দোলন প্রত্যাহার করার পরে কর্মস্থলে ফিরে উপজেলার সদর ও ছোটবাইশদিয়া ইউনিয়নে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিনের নেতৃত্বে মোটরসাইকেল মহড়া দেয়া হয়। পরে বাহেরচর বাজারে স্থানীয়দেরকে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের বিষয়ে ব্রিফিং দেন তিনি।

জানা গেছে, কর্মস্থলে নিরাপত্তা, ৫ আগস্ট দিনসহ আগে ও পরে সহিংসতায় আহত-নিহতদের ক্ষতিপূরণ এবং পুলিশ সংস্কারসহ ১১ দফা দাবিতে বিক্ষোভসহ কর্মকবিরতি পালন করছিলেন পুলিশ সদস্যরা। দাবি পূরণের প্রতিশ্রুতি পাওয়ার পর কর্মবিরতিসহ সব কর্মসূচি প্রত্যাহার করেছেন আন্দোলনরত পুলিশ সদস্যরা। সে অনুযায়ী ১২ই আগস্ট থেকে কর্মস্থলে যোগ দিয়ে থানার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে জানান ওসি মো. হেলাল উদ্দিন।

ইএইচ