ফটিকছড়িতে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০২:৩৮ পিএম
ফটিকছড়িতে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

শিক্ষার্থীদের ওপর নির্বিচারে গুলি চালিয়ে গণহত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সঙ্গে জড়িতদের বিচার দাবিতে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচি অংশ হিসেবে ফটিকছড়িতে অবস্থান কর্মসূচি পালন করেছেন বিএনপি নেতাকর্মীরা।

বুধবার ও বৃহস্পতিবার উপজেলা সদর বিবিরহাটে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পাশে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

ফটিকছড়ি পৌরবি এনপির আহ্বায়ক মোবারক হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল কালামের সঞ্চালনায় কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক সরওয়ার আলমগীর। কর্মসূচিতে অংশ নেন নাজিম উদ্দিন শাহীন, তাহের সিদ্দিকী, মনছুর আলম চৌধুরী, আবু আজম তালুকদার, শাহারিয়ার চৌধুরী, শামসুল আলম, মিয়া মোহাম্মদ ফরিদ, সিরাজদৌলা চৌধুরী, নুরুল হুদা, জসিম উদ্দিন নান্নু, আজিজ, আবু সালেহ, আবুল কালাম, আজম খান, জালাল চৌধুরী,এস এম আবু মুনসুর, মোসরাফুল আনুয়ার মশু, ফয়েজ তারেক, সাইফুদ্দিন,মোজাহারুল ইকবাল লাভলু প্রমুখ।

এ সময় সরওয়ার আলমগীর বলেন, ছাত্রদের শান্তিপূর্ণ কোটা সংস্কার আন্দোলনে শেখ হাসিনার নির্দেশে গুলি চালানো হয়। এতে শত শত ছাত্র ও সাধারণ মানুষের প্রাণহানি হয়েছে। এসব হত্যাকাণ্ড চালিয়ে গত ৫ আগস্ট দেশ ছেড়ে পালিয়েছে শেখ হাসিনা। তাই গণহত্যার দায়ে তাকে দেশে ফিরিয়ে এনে গণহত্যায় জড়িতদের বিচার করতে হবে।

ইএইচ