নিজাম হাজারীসহ ফেনীর ২৪৪ আ.লীগ নেতার নামে হত্যা মামলা দায়ের

এস এম ইউসুফ আলী, ফেনী প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৮:৩৬ পিএম
নিজাম হাজারীসহ ফেনীর ২৪৪ আ.লীগ নেতার নামে হত্যা মামলা দায়ের

স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ছাত্র-জনতার অবস্থান কর্মসূচিতে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীদের হত্যাযজ্ঞের ঘটনায় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ ও সদ্য সাবেক সাংসদ নিজাম হাজারিসহ জেলার ২৪৪ আ.লীগ নেতার নামে আরও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার ফেনী মডেল থানা সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে বুধবার রাতে ফেনী সদর উপজেলার ফাজিলপুর গ্রামের নিহত সাইদুল ইসলামের পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে স্থানীয় মডেল থানায় এ মামলা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এ মামলায় ফেনী আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীকে প্রধান আসামি করে ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান করিম উল্যাহ, ফেনী পৌরসভার মেয়র ও ফেনী পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির, শর্শদি ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগের সহসভাপতি জানে আলম ভূঞাসহ আসামি হিসেবে ৯৪ জনের নাম উল্লেখ করা হয়। পাশাপাশি ১৫০ জন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা-কর্মীকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

ফেনী মডেল থানার ওসি মুহাম্মদ রুহুল আমিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ মামলায় নিজাম উদ্দিন হাজারীর ব্যক্তিগত সহকারী ফরিদ মানিক এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ইএইচ