৩ সমন্বয়কের উপর হামলা: গ্রেপ্তার ৪

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৮:০৯ পিএম
৩ সমন্বয়কের উপর হামলা: গ্রেপ্তার ৪

টাঙ্গাইলের মির্জাপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়কের উপর হামলার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাধারণ শিক্ষার্থীরা। এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার বিকাল সাড়ে ৪টার সময় একটি বিক্ষোভ মিছিল মির্জাপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মির্জাপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে সমাবেশে উপজেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রধান সমন্বয়ক জুবায়েদ ইসলাম নিঝুম তার বক্তব্যে বলেন, মীর আসিফ অনিক, কাউসার আহমেদ জিএমের নির্দেশনায় ছাত্রলীগ নেতা সীমান্ত সিকদার ও আপনের নেতৃত্বে কলেজের ভেতরে দেশীয় দাঁড়ালো অস্ত্রসহ ১৫-২০ জনের একটি দল বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়কের উপর হামলা চালায়। আগামী ২৪ ঘণ্টার মধ্যে মূল আসামিদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করে তিনি।

এ মামলার মির্জাপুর থানার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক এটিএম জহিরুল ইসলাম জানান, গতকাল রাতে সমন্বয়ক জুবায়েদ ইসলাম নিঝুম বাদী হয়ে ৩৭ জনের নামের উল্লেখ করে অজ্ঞাত আরও ১০০-১৫০ জনের নামে একটি মামলা দায়ের করেছেন। মামলা হওয়ার পর ৪ জন গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, আপন, সিয়াম, আবিদ ও বজলুর রহমান।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে মির্জাপুর শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজে ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ক আহত হয়।

আহতরা হলেন, সমন্বয়ক মোজাহিদ (১৮), ইমন সিদ্দিকী (২৩) ও জাকির হোসেন (২৪)। তারা বর্তমানে চিকিৎসাধীন।

ইএইচ