অপরাধী যে দলেরই হোক কোন ছাড় নয়: ইয়াছিন ফেরদৌস মুরাদ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৮:৫৯ পিএম
অপরাধী যে দলেরই হোক কোন ছাড় নয়: ইয়াছিন ফেরদৌস মুরাদ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের দাবিতে সমাবেশ করেছে কুশুরা ও আমতা ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার বিকেলে কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির সমাবেশ করেছে কুশুরা ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠন।

এছাড়াও ধামরাইয়ের আমতা ইউনিয়নেও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পৃথক দুটি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবদলের সভাপতি ইয়াছিন ফেরদৌস মুরাদ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা যুবদলের সহ-সভাপতি ইবাদুল হক জাহিদ, পৌর যুবদল নেতা ইশতিয়াক আহমেদ ফারুক, খুররম চৌধুরী টুটুল,ফ রহাদ হোসেন রিমন, ছাত্রনেতা ইসমাইল হোসেন সুমনসহ আরও অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে ইয়াছিন ফেরদৌস মুরাদ বলেন, বিগত সময়ে যারা আন্দোলন সংগ্রাম করে হামলা ও মামলার স্বীকার হয়ে নির্যাতিত হয়েছে তাদের নেতৃত্বে ধামরাই বিএনপি পরিচালিত হবে। যারা গাছের আগা গোড়া খেয়েছেন আওয়ামী লীগের সাথে ব্যালেন্স করে রাজনীতি করেছেন তাদের সাবধান হওয়ার হুঁশিয়ারি করেন যুবদল নেতা মুরাদ।

এ সময় তিনি আরও বলেন, মিথ্যা মামলা প্রত্যাহার করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার মাধ্যমে আমরা আন্দোলন বন্ধ করবো অন্যথায় এই আন্দোলন চলবে। স্বদেশ প্রত্যাবর্তন ছাড়া এই আন্দোলনকে থামানো যাবে না।

আমতা ইউনিয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুরাদ বলেন, বিএনপির নাম ভাঙিয়ে কেউ কোন অন্যায় করলে তারও সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ