পার্বতীপুর পৌরসভার মেয়রের পদত্যাগের দাবিতে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৩:২৪ পিএম
পার্বতীপুর পৌরসভার মেয়রের পদত্যাগের দাবিতে মানববন্ধন

পার্বতীপুর পৌরসভার আওয়ামী লীগ সমর্থিত মেয়র আমজাদ হোসেনের পদত্যাগ ও তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের বিচারের দাবিতে মানববন্ধন পালন করেছে পার্বতীপুর এলাকাবাসী।

রোববার সকাল ১১টায় পার্বতীপুর পৌরসভার আওয়ামী লীগ সমর্থিত মেয়র মো. আমজাদ হোসেনের স্বেচ্ছায় পদত্যাগ ও তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের উপর বিচার চেয়ে পার্বতীপুর পৌরসভার সামনে মানববন্ধন পালন করেছে পার্বতীপুর এলাকাবাসী।

মানববন্ধনে বিভিন্ন ফেস্টন ও ব্যানারে লেখা রয়েছে সন্ত্রাসীদের গডফাদার, চাঁদাবাজি, মাদক সম্রাট, হেলমেট বাহিনীর গডফাদারসহ বিভিন্ন অনৈতিক কাজে জড়িত মেয়রের বিচার চাই। অভিযোগের উপর মানববন্ধন পালন করে পার্বতীপুর পৌর এলাকাবাসী।

মানববন্ধনের পূর্বে পৌরসভার কার্যালয়ে বিভিন্ন রুমে অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয় এবং পৌরসভার মেয়র আমজাদ হোসেনকে স্বেচ্ছায় পদত্যাগের জন্য অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের জানিয়ে দেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ের ইউনিয়ন পরিষদের জনসাধারণের সেবার কার্যক্রম নিয়ে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা খাতুনের সাথে কথা বললে তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে এই সকল কার্যালয়ে জনপ্রতিনিধি তাদের কর্তব্যে অংশগ্রহণ করছেন না, জনসাধারণের সেবার কাজে বিঘ্নিত হচ্ছে। জনসাধারণের সেবার স্থানগুলোতে দীর্ঘ সময় ধরে জনপ্রতিনিধির উপস্থিতি না থাকলে এ সকল সেবার কাজে বিঘ্নিত হবে বলে তিনি জানান।

ইএইচ