মৌলভীবাজারে সুজনের মানববন্ধন

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৪:৩৫ পিএম
মৌলভীবাজারে সুজনের মানববন্ধন

সুজন মৌলভীবাজার জেলা কমিটির আয়োজনে ‘শান্তি সম্প্রীতি রক্ষা-সহাবস্থান-মানবতাবোধ এবং বেদখল সরকারি জমি ও রাষ্ট্রীয় মালামাল উদ্ধারের দাবিতে পথ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টায় মৌলভীবাজার চৌমুহনীতে সুশাসনের জন্য নাগরিক (সুজন) মৌলভীবাজার জেলা কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও জেলা সম্পাদক জহরলাল দত্ত এবং জেলা সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব মো. হুমায়ূন রহমান বাপ্পীর যৌথ পরিচালনায় মানববন্ধন সমাবেশ বক্তব্য দেন- মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি   মৌলভী ওয়ালি সিদ্দিকী, মৌলভীবাজার জেলার সাংস্কৃতিক সংগঠক সাংবাদিক খালেদ চৌধুরী, গণফোরামের জেলা সভাপতি সাংবাদিক বকশি ইকবাল আহমদ, আইনজীবী ড. আবু তাহের, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা অমলেন্দু দেব রায়, সুজন মৌলভীবাজার জেলা সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক সাংবাদিক প্রণীত রঞ্জণ দেব, বাংলা টিভি ও দৈনিক আমার সংবাদ পত্রিকার বড়লেখা উপজেলা প্রতিনিধি রুয়েল কামাল, এমসিএস টিভি মৌলভীবাজার জেলার প্রোগ্রাম প্রধান সুহেল আহমদ, দৈনিক ডেসটিনি পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি ডাক্তার রিপন কান্তি ধর (রূপক), সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা সভাপতি বিশ্বজিৎ নন্দী।

পথ সমাবেশ ও মানববন্ধনে অংশ নিয়ে একাত্মতা প্রকাশ করেন সমাজসেবক সেলিম আহমদ, আবদুল মতিন, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি আজিজুল ইসলাম, মৌলভীবাজারের সুপরিচিত সামাজিক সংগঠক এম মুহিবুর রহমান মুহিব, কমলগঞ্জ রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক নির্মল এস পলাশ, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে মৌলভীবাজারে পুলিশের গুলিতে আহত এবং আন্দোলনের সময়ে ছাত্র ও যুবলীগের হাতে নির্যাতিত ছাত্র সংগঠক মো. রাফি, সাংবাদিক চিনু রঞ্জন তালুকদার, সাংবাদিক জুবায়ের আহমদ, সাংবাদিক আবদুল বাছিত খান, এনজিও কর্মকর্তা ফাহিমা খাতুন, বশির আহমদ প্রমুখসহ সুশীল সমাজের ব্যক্তিগণ বক্তব্য দেন।

ইএইচ