নেত্রকোণায় স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০২:০৯ পিএম
নেত্রকোণায় স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

‘নয় হিংসা, নয় প্রতিশোধ, প্রতিবাদেই হোক প্রতিরোধ’ এ প্রতিপাদ্যে নেত্রকোণায় পালিত হল বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সোমবার সকাল ১১টায় ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে জেলা স্বেচ্ছাসেবক দল র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে ছোট বাজারস্থ দলীয় কার্যালয় থেকে র‍্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয় এসে আলোচনা সভায় মিলিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খালিদ সাইফুল্লাহ মুন্নার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নেত্রকোণা জেলা শাখার আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মাহফুজুল হক মাহফুজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তাজেজুল ইসলাম ফারাস সুজাত, যুগ্ম আহ্বায়ক বজলুর রহমান পাঠান, যুগ্ম আহ্বায়ক এস এম মনিরুজ্জামান দুদু, জেলা কৃষক দলের সভাপতি সালাউদ্দিন খান মিল্কী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক কাউছার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. জুয়েল মিয়া, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক মাহাবুব চৌধুরীসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সকল ধর্মের, বর্ণের, গোত্রের লোকজন, শান্তিতে বসবাস ও নিজ নিজ ধর্ম পালন করে আসছে। ছাত্র জনতার অভ্যুত্থানের সুযোগ নিয়ে কেউ যেন কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে তার জন্য সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক ও দায়িত্বশীল ভূমিকা পালন এবং তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করার জন্য সকল নেতাকর্মীকে আন্তরিকতার সহিত কাজ করার আহ্বান জানান।

ইএইচ