হাতিয়ায় অপরাধীদের রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৬:০৮ পিএম
হাতিয়ায় অপরাধীদের রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নোয়াখালীর হাতিয়ায় কোন সন্ত্রাসী/অপরাধীর জায়গা হবে না বলে ঘোষণা দিয়েছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ। এসময় অপরাধী যে-ই হোকনা কেন তাদের রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার দুপুরে নিজ এলাকা নোয়াখালীর হাতিয়ায় আসেন আবদুল হান্নান মাসুদ। এসময় স্থানীয় লোকজন তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।

পরে ঢাকায় ছাত্র আন্দোলনে নিহত হাতিয়ার হরনি ইউনিয়নের মাহমুদুল হাসান রিজভীর কবর জিয়ারত করেন এবং তার পরিবারের সদস্যদের সাথে দেখা করেন।

হাতিয়ায় শহীদ রিজভীর কবর জেয়ারত করে কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ।

মাসুদ বলেন, অতীতে কী হয়েছে তা আমাদের ভুলে যেতে হবে। ছাত্ররা যেমন ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন করে তাদের পদত্যাগ করতে বাধ্য করেছে। তেমনি দেশটাকে সুন্দর ভাবে সাজাবে। এখন থেকে যে কোন অন্যায়ের বিরুদ্ধে সবাইকে আন্দোলন করতে হবে।

এসময় হরনি ইউনিয়নের আলী বাজারের নাম পরিবর্তন করে শহীদ রিজভী বাজার ও মোহাম্মদ আলী কলেজের নাম পরিবর্তন করে শহীদের রিজভী  কলেজ নামকরণের ঘোষণা দেন এ সমন্বয়ক।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিহত রিজভীর বাবা জামাল উদ্দিন, নোবিপ্রবি সমন্বয়ক মাহমুদুল হাসান আরিফ, সালা উদ্দিন মহসিন, বনি ইয়ামিন, জাহিদুল ইসলাম হাসানসহ অনেকে।

আরএস