ছাত্র আন্দোলনে নিহত ১০ পরিবারকে ২০ লাখ টাকা সহায়তা দিল জামায়াত

নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৮:০৩ পিএম
ছাত্র আন্দোলনে নিহত ১০ পরিবারকে ২০ লাখ টাকা সহায়তা দিল জামায়াত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ১০ পরিবারকে ২ লাখ টাকা করে মোট ২০ লাখ টাকা আর্থিক সহায়তা করেছে জামায়াতে ইসলামী। নেত্রকোণা জেলা জামায়াতের উদ্যোগে কেন্দ্রীয় সংগঠনের নির্দেশনা অনুযায়ী এ সহায়তা প্রদান করা হয়।

সোমবার বিকাল সাড়ে ৩টায় জেলা প্রেসক্লাব হলরুমে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত পরিবারের সাথে মতবিনিময় সভার আয়োজন করে জামায়াতে ইসলামী নেত্রকোণা জেলা শাখা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক  ড. সামিউল হক ফারুকী।

জেলা জামায়াতের আমির অধ্যাপক মাওলানা সাদেক আহমেদ হারিছের সভাপতিত্বে ও জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা মাহবুবুর রহমানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা জামায়াতের সাবেক আমির ও ময়মনসিংহ অঞ্চল টিম সদস্য অধ্যাপক মাওলানা এনামুল হক।

এ সময় ছাত্র আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের স্মৃতি চারণে অনেকেই কান্নায় ভেঙে পড়েন। এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

পরে নিহত পরিবারের সদস্যদের হাতে নগদ ২ লাখ টাকা করে মোট ২০ লাখ টাকা তুলে দেন জেলা আমির অধ্যাপক মাওলানা সাদেক আহমেদ হারিছ।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা শ্রমিক বিভাগের সভাপতি মো. কামাল উদ্দিন, মিডিয়া ও মানবসম্পদ বিভাগের সভাপতি মো. জহিরুল ইসলাম, পৌর জামায়াতের আমির মো. নিজাম উদ্দিন, পৌর জামায়াতের নায়েবে আমির আবুল হোসেন তালুকদার, জেলা প্রেসক্লাবের সদস্য সচিব ম কিবরিয়া চৌধুরী হেলিম বৈষম্যবিরোধী আন্দোলনের নেত্রকোণার সমন্বয়ক মোজাম্মেল হক মিলন প্রমুখ।

ইএইচ