স্বপ্ন সুপারশপ এখন গুরুদাসপুরে

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০২:৪২ পিএম
স্বপ্ন সুপারশপ এখন গুরুদাসপুরে

নাটোরের গুরুদাসপুর উপজেলার চাচকৈড় বাজারে বুধবার বেলা ১১টায় স্বপ্ন সুপারশপের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে এক জমকালো আয়োজনের মাধ্যমে এলাকার সাধারণ মানুষের জন্য সুপারশপটি উন্মুক্ত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী এবং সমাজের বিভিন্ন স্তরের প্রতিনিধিরা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে সুপারশপটির উদ্বোধন করেন- গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলার সাবেক চেয়ারম্যান মো. আব্দুল আজিজ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র মশিউর রহমান বাবলু, স্বপ্ন সুপারশপের বিভাগীয় প্রধান মো. মাহবুবুর রহমান, চাচকৈড় বাজার বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি হাজি মো. বরকত আলী ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো.দুলাল সরকার প্রমুখ।

স্বপ্ন সুপারশপের ইনভেস্টর মো. ইশতিয়াক শান্ত রকি বলেন, নতুন এই শাখাটি এলাকার মানুষের জন্য আধুনিক কেনাকাটার সুযোগ এনে দিলো। সুপারশপটিতে দৈনন্দিন খাদ্যদ্রব্য থেকে শুরু করে বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যাবে, যা সাধারণ মানুষের দৈনন্দিন জীবনকে আরও সহজ করবে।

স্বপ্ন কর্তৃপক্ষ আশা প্রকাশ করেন যে, এই সুপারশপটি এলাকার মানুষের চাহিদা মেটাতে এবং গ্রাহক সেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। উদ্বোধন উপলক্ষ্যে প্রথম দিনেই বিশেষ ছাড় ও বিভিন্ন আকর্ষণীয় অফারের ব্যবস্থা রাখা হয়েছে।

অনুষ্ঠান শেষে অতিথিরা সুপারশপটি পরিদর্শন করেন এবং কেনাকাটায় অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিপুল সংখ্যক ক্রেতা এবং দর্শনার্থীদের উপস্থিতি লক্ষ্য করা গেছে, যা সুপারশপটির প্রতি সাধারণ মানুষের আগ্রহকে প্রতিফলিত করে।

ইএইচ