সাবেক গণপূর্তমন্ত্রী মোকতাদির চৌধুরীসহ ১৬৮ জনের বিরুদ্ধে মামলা

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৪:৩৩ পিএম
সাবেক গণপূর্তমন্ত্রী মোকতাদির চৌধুরীসহ ১৬৮ জনের বিরুদ্ধে মামলা

বিএনপির কেন্দ্রীয় অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের গাড়ি ভাঙচুরের অভিযোগে সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীসহ ১৬৮ জন আওয়ামী লীগের নেতাকর্মীর নামে বিজয়নগর থানায় মামলা দায়ের হয়েছে।

বুধবার বিজয়নগর থানায় বিএনপি নেতা এস এম রাস্টু সরকার নামে একজন বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলায় সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ছাড়াও আসামিরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ভুঁইয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা, ইসলামপুর আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের প্রতিষ্ঠাতা কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলম তাঁরা দুলি, চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ এম শামীউল হক চৌধুরী, হরষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সারোয়ার রহমান ভুঁইয়া, বুধন্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাইয়িদুল হক, সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভুঁইয়া, পাহাড়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম খন্দকার আজাদ, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, কামরুজ্জামান রতনসহ ১৬৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা কয়েক উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আসামি করা হয়েছে।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মো. সাফায়ত আহমেদ মামলা রুজু হওয়ার বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, ১৬৮জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা কয়েকশত ব্যক্তিকে আসামি করে এস এম রাস্টু সরকার নামে একজন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আমরা পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

ইএইচ