মিরপুরে জাতীয় পার্টির শান্তি সমাবেশ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৬:৫১ পিএম
মিরপুরে জাতীয় পার্টির শান্তি সমাবেশ

কুষ্টিয়ার মিরপুরে জাতীয় পার্টি (কাজী জাফর) ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শান্তি সমাবেশ ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৫ টার দিকে মিরপুর ঈগল চত্বরে জাতীয় পার্টি (কাজী জাফর) ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শান্তি সমাবেশ ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আহসান হাবিব লিংকন মহাসচিব জাতীয় পার্টি, (কাজী জাফর) কুষ্টিয়া-২ (ভেডামারা মিরপুর) আসনের   সাবেক এমপি ও কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থেকে নিজেও ডুবেছেন তার দলকেও ডুবিয়েছেন এমনকি তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কেও ডুবিয়েছেন। হাসানুর হক ইনুর বিচার হবে আন্তর্জাতিক ট্রাইব্যুনালে যে অন্যায় করেছে তার ফাঁসি হবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- শাহাবুল ইসলাম জোয়াদ্দার সাধারণ সম্পাদক জাতীয় পার্টি মিরপুর উপজেলা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর হাফিজ লালু সভাপতি কুষ্টিয়া জেলা জাতীয় পার্টি, অনুষ্ঠানের  সভাপতিত্ব করেন মোজাম্মেল হক জোয়াদ্দার সভাপতি জাতীয় পার্টি  মিরপুর।

আরো বক্তব্য দেন- কে এম জাহিদ হোসেন সাধারণ সম্পাদক কুষ্টিয়া জেলা জাতীয় পার্টি, রবিউল ইসলাম সাবেক সভাপতি মিরপুর উপজেলা জাতীয় পার্টি, নজরুল ইসলাম সিনিয়র সহ-সভাপতি মিরপুর উপজেলা জাতীয় পার্টি, তৌফিকুল রশিদ জুয়েল যুগ্ম সাধারণ সম্পাদক মিরপুর উপজেলা জাতীয় পার্টি, এম এ মোমিন মল্লিক যুগ্ম সাধারণ সম্পাদক মিরপুর, নয়ন মেম্বার, মজিবুল হক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাতীয় পাটি মিরপুর।

ইএইচ