সাবেক মন্ত্রীর পিএসের গোডাউন থেকে সরকারি মালামাল জব্দ

মেহেরপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ১১:৫৩ এএম
সাবেক মন্ত্রীর পিএসের গোডাউন থেকে সরকারি মালামাল জব্দ

মেহেরপুরে জনপ্রশাসন মন্ত্রীর পিএসের ভাড়া গোডাউন থেকে প্রায় কোটি টাকার সরকারি মালামাল জব্দ করেছে ট্রাস্ট ফোর্স।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে মেহেরপুর শহরের ক্যাশবপাড়ার একটি ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ৪টি ঘর ভর্তি কক্ষ তল্লাশি করে ত্রাণের এবং সরকারি বরাদ্দের শাড়ি, লুঙ্গি, চাদর, কম্বল, টেলিভিশন, কোরআন শরীফ, টিফিন বক্স, ক্রিকেট, ফুটবল সামগ্রী, হুইল চেয়ার সহ প্রায় কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ মালামাল উদ্ধার করা হয়।

মেহেরপুর সদর উপজেলা সরকারি কমিশনার (ভূমি) গাজী মইদুর রহমান এবং সেনা কর্মকর্তা মেজর জাহিনের নেতৃত্ব ট্রাস্ট ফোর্স এই অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে বাড়ির মালিক সাবেক বিজিবি সদস্য সুরমান আলী জানান- দেড় বছর আগে সাবেক জনপ্রশাসন মন্ত্রীর আত্মীয় ও পিএস দোলন ৬ হাজার টাকা চুক্তিতে বাড়িটি ভাড়া নিয়ে ত্রাণের সরকারি মালামাল মজুদ করে আসছিলো। প্রায় সময় বাড়ি থেকে বিভিন্ন মালামাল ট্রাক বোঝাই করে নিয়ে গেছে আবার মজুদ করছে। সেগুলো পাচার করে বিক্রি করেছে কিনা জানি না।

মেহেরপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গাজী মইদুর রহমান বলেন- গোপন সংবাদের ভিত্তিতে এই বাড়ির ভিতর গোডাউনের সন্ধান পাওয়া গেলে তালাবদ্ধ ঘরের তালা ভেঙে ভিতরে প্রবেশ করা হয়। সেখান থেকে বিপুল অর্থের সরকারি মালামাল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত সমস্ত মালামাল জব্দ তালিকা করে সরকারি হেফাজতে নেয়া হয়েছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ