ফেনীতে আবদুল আউয়াল মিন্টুর খাদ্যসামগ্রী উপহার

ফেনী প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৩:৪৪ পিএম
ফেনীতে আবদুল আউয়াল মিন্টুর খাদ্যসামগ্রী উপহার

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বরেণ্য শিল্পোদ্যোক্তা আবদুল আউয়াল মিন্টু বলেছেন, দেশ সংকটময় মুহূর্তে দুর্ভোগের শিকার। সরকারও সাহায্য করতে পারছে না। বিএনপি ও এর সহযোগী সংগঠন মানুষের পাশে আছে। দুর্ভোগের তুলনায় এটা কিছুই না। দুর্ভোগ না কমা পর্যন্ত দলের প্রতিটি কর্মী পাশে থাকবে। এ ত্রাণ যথেষ্ট নয়, তবুও আমরা কার্যক্রম চালিয়ে যাব।

শনিবার ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শহরের একটি কনভেনশন সেন্টারে বন্যার্তদের মাঝে উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় দলটির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শহরের পাগলা মিয়া সড়ক ও ফেনী পৌর এলাকার ৭শ অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন ও সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দলটির কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক রেহানা আক্তার রানু, সদস্য অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন খান, জেলা কমিটির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহবায়ক গাজী হাবিব উল্যাহ মানিক ও আনোয়ার হোসেন পাটোয়ারি প্রমুখ।

ইএইচ