ভেড়ামারায় বিএনপির দোয়া ও আলোচনা সভা

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৮:৪৬ পিএম
ভেড়ামারায় বিএনপির দোয়া ও আলোচনা সভা

কুষ্টিয়ার ভেড়ামারায় বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ছাত্র-জনতার আন্দোলনে নিহত ও বন্যায় নিহতদের জন্য এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনায় বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৫টার সময় ভেড়ামারা বাসস্ট্যান্ড চত্বরে জাতীয়তাবাদী দল বিএনপি পৌর শাখার উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দোয়া ও আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

বলেন, শেখ হাসিনা এই দেশে এসেছিলেন তার বাবার মৃত্যুর প্রতিশোধ নিতে। শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন করেননি বাংলাদেশকে একটি তলাবিহীন বাংলাদেশ করে টাকা লুট করে বিদেশে পাচার করে ছাত্র-জনতার রোষানলে পড়ে দেশ ছেড়ে পালিয়ে তার আত্মার বন্ধু ভারতে পালিয়ে গিয়েছেন। দুর্নীতিবাজ খুনি শেখ হাসিনাকে দেশে এনে তার বিচার করা হবে।  

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাফিজুর রহমান হাবু সাবেক সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপি ভেড়ামারা পৌর শাখা।

বিশেষ অতিথি ছিলেন- মোস্তাক আহম্মেদ মিন্টু ১ নং জয়েন্ট সেক্রেটারি ধরমপুর ইউনিয়ন বিএনপি, সাবেক শ্রমিক দলের নেতা আনোয়ার হক চুনু, জেলা কৃষক দলের সদস্য শফিকুল ইসলাম, জেলা সদস্য আব্দুল মান্নান, ছাত্রদল নেতা অলিউল হক অলি, শফিকুল, সোহেল রানা, নোবেল, জিয়া প্রমুখ।

ইএইচ