জয়পুরহাটে আনসার ও ভিডিপি সদস্য বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০২:০৬ পিএম
জয়পুরহাটে আনসার ও ভিডিপি সদস্য বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষার জন্য জয়পুরহাটের কালাইয়ে আনসার ও ভিডিপি সদস্য-সদস্য বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

আনসার ও ভিডিপি বাহিনীর জয়পুরহাট জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদার নেতৃত্বে বুধবার বেলা ১১টায় কালাই উপজেলা পরিষদ চত্বরে এ বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা বলেন, দেশবিরোধী অপশক্তি দেশের সম্প্রীতিকে নষ্ট করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানকে ঘিরে চক্রান্ত করে বিরোধ ছড়াতে চাচ্ছে। সেজন্য উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তাদের ও সদস্য-সদস্যাদের সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। সদস্য বাছাইয়ে ওয়ার্ড থেকে উপজেলা ও জেলা পর্যায়ের দায়িত্বপ্রাপ্ত কোন কর্মকর্তা অর্থনৈতিক লেনদেনে জড়িত হওয়া যাবে না।

আর্থিক লেনদেনের সাথে কেউ জড়িত হয়েছে, এমন তথ্য ও প্রমাণ দিতে পারলে তাকে ৫ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন- কালাই উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছা. বিলকিছ বেগম, আক্কেলপুর উপজেলা কর্মকর্তা কাজী মাকামাম মাহমুদা, পাঁচবিবি উপজেলা কর্মকর্তা তৃপ্তি রানী সরকার, কালাই উপজেলা প্রশিক্ষিকা মরিয়ম ও জয়পুরহাট সদর উপজেলা প্রশিক্ষক প্রদীপ কুমার মন্ডল।

জেলার ২৯৯টি পূজামণ্ডপে আইনশৃঙ্খলা রক্ষার্থে ১৯৭৬ জন আনসার ও ভিডিপি সদস্য বাছাইয়ের লক্ষ্যে আজ কালাই উপজেলার ৩০টি পূজা মণ্ডপের জন্য ২১৪ জন সদস্য-সদস্যা বাছাই করা হয়।

ইএইচ