মহেশপুরে ‘গরু চোর’ সন্দেহে গণপিটুনিতে নিহত ১

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০২:৫০ পিএম
মহেশপুরে ‘গরু চোর’ সন্দেহে গণপিটুনিতে নিহত ১

ঝিনাইদহের মহেশপুরে‌‘গরু চোর সন্দেহে’ গণপিটুনিতে রাশেদ শেখ (৩৮) নামে একজন নিহত হয়েছেন। এছাড়াও রাজেদুল ইসলাম ও বজলুর রহমান বটু নামের আরো ২জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টম্বর) সকালে উপজেলার এসবিকে ইউপির ভালাইপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাশেদ শেখ উপজেলার ভালাইপুর গ্রামের মিঠু শেখের ছেলে। আহতরা হলেন– রাশেদ শেখের আপন ভাই রাজেদুল শেখ ও বজলুর রহমান বটু একই গ্রামের মৃত আনছার শেখের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভোর রাতে ভালাইপুর গ্রামের আব্দুল রাজ্জাকের গোয়াল থেকে বাছুরসহ গরু চুরি করে নিয়ে যাচ্ছিলেন তিনজন চোর। এসময় ঐ গ্রামের তহিদুল ইসলাম তাদেরকে দেখে চিনে ফেলে বাঁধা দিলে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা । আহত তহিদুলের আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে একই গ্রামের বজলু রহমান বটু কসাই, তার ভাতিজা রাজদুল শেখ ও রাশেদ শেখকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই রাশেদ শেখ মারা যায়।

আজ সকাল ১১ টায় দিকে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মহেশপুর থানার ওসি তদন্ত ইসমাইল হোসেন বলেন, গরু চোর সন্দেহে গণপিটুনিতে রাশেদ শেখ নামের এক ব্যক্তি মৃত্যু হয়েছে। আহত দুজনকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিআরইউ