বাকেরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে মাসহ দুই পুত্রকে কুপিয়ে জখম

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৮:৪৫ পিএম
বাকেরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে মাসহ দুই পুত্রকে কুপিয়ে জখম

বরিশালের বাকেরগঞ্জ পূর্ব শত্রুতার জের ধরে মাসহ তার দুই শিক্ষার্থী পুত্রকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

আহত সাহিদা বেগম (৪০), সৈকত হাওলাদার (১৮) ও সৌরভ হাওলাদারকে (১৭) বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার দুপুর ২টায় উপজেলার নিয়ামতি ইউনিয়নের চামটা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহত সৌরভ হাওলাদার সরকারি বাকেরগঞ্জ কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। তার বড় ভাই শওকত হাওলাদার একটি মাদ্রাসার আলিম পরীক্ষার্থী। তারা চামটা গ্রামের প্রবাসী খাইরুল আলম ওরফে অরুণ হাওলাদারের পুত্র।

আহত সাহিদা বেগম জানান, তার স্বামী আহত সৈকতের বাবা খাইরুল আলম ওরফে অরুণ হাওলাদার সাথে একই এলাকার বাসিন্দা আজিজ হাওলাদারের সাথে বাড়ির চলাচলের রাস্তা নিয়ে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব বিরাজমান। তাছাড়া তার বাসার ডিশের লাইনের তারের উপর প্রতিপক্ষরা কাপড় শুকাতে দেয় এবং ছিড়ে ফেলার চেষ্টা করে। এনিয়ে তার ছোট পুত্র সৈকত প্রতিবাদ করলে তার হাতের আঙুল কামড়ে ছিড়ে ফেলায়। তার চিৎকার শুনে তিনি ও তার বড় ছেলে সৈকত ছুটে আসলে তাদেরকেও পূর্ব শত্রুতার জের ধরে আজিজ হাওলাদার, তাসলিমা বেগম, তার মেয়ে তারিমা, তামান্নাসহ অজ্ঞাত ৩-৪ জন সন্ত্রাসীরা এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। হামলায় তার এক হাত ভেঙে যায়। স্থানীয়রা তাদের ডাক চিৎকার শুনে এসে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন।

এ ঘটনায় জড়িত আজিজ হাওলাদার ও তার সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে সাধারণ শিক্ষার্থীসহ স্থানীয় জনতা ক্ষোভে ফুঁসে উঠেছে। তাদের এ ক্ষোভ যে কোন সময় বিক্ষোভে রূপ নিতে পারে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন জানান, মৌখিকভাবে অভিযোগ জানতে পেরেছি। আহতদের পক্ষে লিখিত অভিযোগ পেলেই তদন্তে সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ইএইচ