কুষ্টিয়ায় পিস্তল ও হিরোইনসহ আটক-১

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৫:৪৩ পিএম
কুষ্টিয়ায় পিস্তল ও হিরোইনসহ আটক-১

কুষ্টিয়া দৌলতপুরের পশ্চিম ধর্মদহ বিওপির সীমান্ত এলাকায় আসামিসহ অবৈধ অস্ত্র এবং হেরোইন আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) আনুমানিক (রাত ১০:৪৫) সময় বিজিবির অভিযানে আসামিসহ অবৈধ অস্ত্র এবং হেরোইন আটক করে। আটককৃত আসামি ধর্মদহ গ্রামের মৃত আজাহার আলী ছেলে মো: ইকরামুল।

বিজিবির দেয়া তথ্যে মতে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুব মুর্শেদ রহমান, পিএসসি এর সার্বিক দিক নির্দেশনায় গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার আনুমানিক ২২৪৫ ঘটিকায় পশ্চিম ধর্মদহ বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৪৭/৭-আর হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধর্মদহে কবরস্থান নামক স্থানে নায়েক মো. আলাউদ্দিন এর নেতৃত্বে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ০১ টি দেশীয় পিস্তল (সিঙ্গেল সুটার গান), ভারতীয় ০.০২৫ গ্রাম হিরোইন, ০১টি বাটন মোবাইল এবং ০২টি সিম কার্ডসহ মোঃ ইকরামুল ইসলাম (৩০) নামের এক লোককে আটক করা হয়।

আটক আসামিসহ অস্ত্র, হেরোইন, মোবাইল এবং সীমকার্ড দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে। দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে যার মামলা নম্বর-২৩।

এদিকে দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাহাবুবুর রহমান জানান, সীমান্তে বিজিবির মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে সুটার গান ও হিরোইন সহ ১ জন আসামি গ্রেফতার করেছে। আসামীর বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা হয়েছে।

বিআরইউ