বরিশালে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ এবং স্মারকলিপি প্রদান

বরিশাল ব্যুরো: প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:০৪ পিএম
বরিশালে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ এবং স্মারকলিপি প্রদান

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদেরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে বরিশালে বিক্ষোভ মিছিল এবং স্মারকলিপি প্রদান করেছে জাতীয় পার্টি। 

রোববার দুপুর ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় পার্টি সমাবেশে বরিশাল মহানগর কমিটির সভাপতি অধ্যাপক মহসিন উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য এবং অতিরিক্ত মহাসচিব মেজর (অব:) রানা মোহাম্মদ সোহেল। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় উপদেষ্টা এবং বরিশাল মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব ইকবাল হোসেন তাপস। 

এসময় বক্তারা বলেন, জাতীয় পার্টি ২০১৪ সাল থেকেই বিনা ভোটে কর্তত্ববাদি শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে সোচ্চার ছিল। জাতীয় পার্টির বিরুদ্ধে তখন থেকেই ষড়যন্ত্র চলে আসছে। এখন নতুন করে পার্টির চেয়ারম্যান জিএম কাদের এবং প্রেসিডিয়াম সদস্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেরিফা কাদেরের বিরুদ্ধে মিথ্যা মামলা ষড়যন্ত্রেরই প্রকাশ। বহু প্রাণের বিনিময় অর্জিত এই বিজয় যাতে করে প্রশ্নবিদ্ধ না হয় এজন্য প্রধান উপদেষ্টার প্রতি আমাদের দাবি জাতীয় পার্টি নেতাদ্বয়ের বিরুদ্ধে দায়ে করা মামলা দ্রুত প্রত্যাহার করা হোক। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবরে স্মারকলিপি প্রদান করে।

আরএস