সখীপুর থানার নবাগত ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৮:০৯ পিএম
সখীপুর থানার নবাগত ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

নতুন বাংলাদেশ বিনির্মাণের নতুন প্রত্যয় বুকে ধারণ করে টাঙ্গাইলের সখীপুর থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

শনিবার সন্ধ্যায় প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সকল প্রকারের হয়রানি ছাড়াই সম্পন্ন নতুনভাবে পুলিশি সেবা উপজেলার প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেওয়ার লক্ষ্যে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন নবাগত ওসি মো. জাকির হোসেন।

তিনি নতুন বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে উপজেলার প্রতিটি মানুষের মাঝ থেকে পুলিশ সম্পর্কে নেতিবাচক ধারণাকে দূর করে থানাকে প্রতিটি মানুষের জন্য একটি নির্ভরযোগ্য সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চান।

তিনি কথায় নয় সেবাদানের মাধ্যমে উপজেলায় নতুন ইতিহাসের সূচনা করতে চান। বিশেষ করে মাদকের নীল ছোবল থেকে সকল মানুষকে রক্ষা করতে তিনি সবাইকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

থানাকে দালাল মুক্ত করে প্রতিটি সেবা গ্রহিতাদের জন্য একটি বিশ্বস্ততা পরিণত করতে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সার্বিক সহযোগিতা করার কোন বিকল্প নেই বলে তিনি মনে করেন।

এ সময় পুরো দেশের সঙ্গে সখীপুরের পজেটিভ পুলিশি সেবা দানের কার্যক্রমের মাধ্যমে নতুন অধ্যায় রচনা করতে পুলিশের সঙ্গে সাংবাদিকরাও সারথি হিসেবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার। এ সময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফ, সহ-সভাপতি মতিউর রহমান ও তাইবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মামুন হায়দারসহ প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএইচ