বাহুবলে আনসার-ভিডিপির ব্রিফিং

দুর্গাপূজা উপলক্ষ্যে কোথাও কোনো অনিয়ম-দুর্নীতি হলে যথাযথ ব্যবস্থা

বাহুবল (হবিগঞ্জ)প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৩:২৭ পিএম
দুর্গাপূজা উপলক্ষ্যে কোথাও কোনো অনিয়ম-দুর্নীতি হলে যথাযথ ব্যবস্থা

হবিগঞ্জের বাহুবলে আসন্ন দুর্গাপূজা উপলক্ষ্যে জেলা আনসার ও ভিডিপির কমান্ড্যান্ট সিফাত-ই- খোদার ব্রিফিং। কোথাও কোন অনিয়ম দুর্নীতি হলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে সবাইকে সতর্ক ও হুঁশিয়ার করে দেন।

রবিবার ২৯ সেপ্টেম্বর সকাল ১১ ঘটিকার সময় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাম্মৎ মোর্শিদা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা আনসার ও ভিডিপির প্রশিক্ষক আব্দুল মুক্তাদির এর পরিচালনায় উক্ত ব্রিফিং অনুষ্ঠিত হয়।

জেলা কমান্ড্যান্ট সিফাত-ই-খোদা বাহুবলে আসলে প্রথমেই উপজেলা কমান্ডার মোছাম্মৎ মোর্শিদা আক্তার ও প্রশিক্ষক আব্দুল মুক্তাদির ফুল দিয়ে স্বাগত জানান।

ব্রিফিংয়ে বক্তব্যকালে সিফাত-ই-খোদা বলেন, সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গা পূজায় আনসার ও ভিডিপির সদস্যদের সততা ও দক্ষতার সাথে দায়িত্বপালন করতে হবে, কোথাও কোন অনিয়ম দুর্নীতি হলে তা বরদাস্ত করা হবেনা অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

পরে তিনি উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসানের সাথে কথা বলেন, এসময় সবাইকে নিয়ে একটি গ্রুপ ছবি তুলেন। পরবর্তীতে পুটিজুরী কালীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনসার ও ভিডিপির প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করেন এবং প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্য দিক-নির্দেশনা মূলক  বক্তব্য রাখেন।

বিআরইউ