পলাশপুর জোনের উদ্যোগে ঢেউটিন, সেলাই মেশিন আর্থিক অনুদান প্রদান

পার্বত্যাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৪:০৭ পিএম
পলাশপুর জোনের উদ্যোগে ঢেউটিন, সেলাই মেশিন আর্থিক অনুদান প্রদান

সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় পলাশপুর জোন (৪০ বিজিবি) কর্তৃক স্থানীয় পাহাড়ি বাঙালি ও দুঃস্থ জনসাধারণের মাঝে ঢেউটিন, সেলাই মেশিন, আর্থিক অনুদান প্রদান খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের মানসিক ও শারীরিক বিকাশ ঘটার জন্য ফুটবল বিতরণ করা হয়েছে।

রোববার সকাল ১১টার দিকে খেদাছড়া ব্যাটালিয়ন-৪০ বিজিবি পলাশপুর জোনের উদ্যোগে সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) এর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন, বিজিওএম, পিএসসি, ইঞ্জিনিয়ার্স কর্তৃক জোন সদরে স্থানীয় ১৬টি গরীব ও দুঃস্থ বাঙালি এবং পাহাড়ি পরিবারের মাঝে ১১ বান ঢেউটিন, ২টি সেলাই মেশিন, নগদ ৩৬ হাজার টাকা আর্থিক অনুদান, দুর্গাপূজা উপলক্ষ্যে আর্থিক অনুদান এবং খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের মানসিক ও শারীরিক বিকাশ ঘটার জন্য ফুটবল ও গোলপোস্ট তৈরি করাসহ সর্বমোট আনুমানিক এক লক্ষ ষাট হাজার টাকার অনুদান প্রদান করা হয়।

এ সময় পলাশপুর জোনের ভারপ্রাপ্ত অপস্ অফিসার ও মেডিক্যাল অফিসার, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার, সুবেদার মেজর, জোনের অন্যান্য পদবির সদস্যসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ইএইচ