কিশোরগঞ্জে জেলা আওয়ামী লীগের সা. সম্পাদকসহ গ্রেপ্তার ৫

কিশোরগঞ্জ প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ২, ২০২৪, ০৩:৪৮ পিএম
কিশোরগঞ্জে জেলা আওয়ামী লীগের সা. সম্পাদকসহ গ্রেপ্তার ৫

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এড. এম এ আফজল সহ ৫ নেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব ও পুলিশের সমন্বয়ে গঠিত যৌথ বাহিনী।

জেলা আওয়ামী লীগের সম্পাদক ছাড়া অন্য গ্রেপ্তারকৃতরা হলেন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, ধর্ম বিষয়ক সম্পাদক একেএম সামসুল ইসলাম খান মাসুম,তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুল হক মোতাহার ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকি।

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.এম এ আফজলকে বুধবার সকালে তার নিজ বাসা থেকে, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়ত করিম অমি ও ধর্ম বিষয়ক সম্পাদক একেএম সামসুল ইসলাম খান মাসুমকে বুধবার রাতে তাদের নিজ বাসা থেকে গ্রেপ্তার করে র‍্যাব,পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।পরে তাদেরকে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম। তিনি জানান,আটককৃতদের আজ আদালতে তোলা হবে।

এদিকে বুধবার রাতে তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুল হক মোতাহার ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকিকে গ্রেপ্তার করেছে পুলিশ, র‍্যাব ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।বুধবার রাতে তাদের নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে তাড়াইল থানায় হস্তান্তর করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোহেল। তিনি জানান, গ্রেপ্তারকৃতদের আজ সকালে জেলা আদালতে পাঠানো হয়েছে।

বিআরইউ