ময়মনসিংহে বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ২, ২০২৪, ০৬:২৩ পিএম
ময়মনসিংহে বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ময়মনসিংহের নান্দাইলে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ বুধবার বেলা ১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার ডাংরী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– ইজিবাইকচালক ফিরোজ মিয়া (৫৮) এবং ইজিবাইকের যাত্রী বাদল মিয়া (৩৫)। ফিরোজ মিয়া নান্দাইল পৌরসভার দশালিয়া গ্রামের মৃত নবী নেওয়াজের ছেলে এবং বাদল মিয়া নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সুতরাটিয়া গ্রামের মৃত আমজদ আলীর ছেলে।

নান্দাইল হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে আসা ভৈরবগামী শ্যামল ছায়া বাসের সঙ্গে নান্দাইল চৌরাস্তা থেকে নান্দাইলগামী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ইজিবাইক দুমড়েমুচড়ে যায়। এতে ইজিবাইকের চালক ও এক যাত্রী নিহত হয়। এ ছাড়া ইজিবাইকে থাকা সাত যাত্রী গুরুতর আহত হয়েছে।

আহতরা হলেন– উপজেলার আচারগাঁও ইউনিয়নের ধরগাঁও গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. অভি (১০), আনোয়ারের স্ত্রী পলি আক্তার (৩০), জামতলা গ্রামের হারিছ উদ্দিনের মেয়ে আকলিমা (৩০) ও হোসেনপুর উপজেলার হোসেনপুর গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে মফিজ উদ্দিনসহ (৬৫) অজ্ঞাতনামা আরও তিনজন। আহতদের মধ্যে আকলিমা আক্তার (৩০) নামের এক যাত্রী আশঙ্কাজনক অবস্থায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিআরইউ