যশোরে ১৫ মামলার আসামি মাদক সম্রাট বাদশা গ্রেপ্তার

যশোর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৪, ০৪:৩০ পিএম
যশোরে ১৫ মামলার আসামি মাদক সম্রাট বাদশা গ্রেপ্তার

যশোরের বেনাপোলের চোরাচালানের গডফাদার ১৫ মামলার আসামি চোরাকারবারি যশোর সীমান্তের মাদক সম্রাট বহুল আলোচিত বাদশাকে (৫৭) অবশেষে গ্রেপ্তার করেছে যশোর ৪৯ বিজিবি ব্যাটেলিয়নের সদস্যরা।

বুধবার সন্ধ্যায় বেনাপোলের রঘুনাথপুর সীমান্তের বিভিন্ন কোদলারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাদশা মল্লিক ওরেফে বাদশা মিয়া বেনাপোল সীমান্তের বাহাদুরপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত কেরামত মল্লিকের ছেলে।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী, এসপিসি, পিএসসি বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, কুখ্যাত মাদক সম্রাট বাদশা মিয়া রঘুনাথপুর সীমান্ত এলাকায় অবস্থায় করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে বিজিবির একটি বিশেষ দল অভিযান পরিচালনা করেন। এসময় বাদশা মিয়াকে রঘুনাথপুর সীমান্ত এলাকা কোদলারহাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

৪৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী  প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করেন, বাদশা সিন্ডিকেটের মাধ্যমে বর্তমানে দেশের বিরাজমান পরিস্থিতিতে বিভিন্ন অঞ্চলের শীর্ষ রাজনীতিক, দেশদ্রোহী, অর্থ-পাচারকারী সহ বিভিন্ন অপরাধ মলক কর্মকাণ্ডে জড়িত ব্যক্তি বা সন্ত্রাসীদের টাকার বিনিময়ে ভারতে পলায়নের সুযোগ করে দেয়ার চেষ্টা করে যাচ্ছিলো। এছাড়াও বর্তমানে শার্শা উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নাম ব্যবহার করে এ সকল অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে বলে জানা যায়।

ইএইচ