লালমনিরহাটে কলেজ ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

লালমনিরহাট প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০৫:৩৪ পিএম
লালমনিরহাটে কলেজ ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

লালমনিরহাটের হাতিবান্ধায় কলেজছাত্রীকে পালাক্রমে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও করে ভয় দেখিয়ে আবারও গণধর্ষণের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবার দায়েরকৃত মামলায় ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে শনিবার সকালে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানান, ওই উপজেলার উত্তর গোতামারী এলাকার এক কলেজছাত্রীর সাথে দইখাওয়া বাজারের কসমেটিক ব্যবসায়ী ও দক্ষিন গোতামারী এলাকার আব্দুর ছাত্তারের ভালো সর্ম্পক গড়ে উঠে। ওই কলেজ ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন আব্দুর সাত্তার। বন্ধুকে দিয়ে সেই ধর্ষণের ভিডিও করেন তিনি। সেই ভিডিও দিয়ে ভয় দেখিয়ে আব্দুর সাত্তার ও তার এক বন্ধু ওই কলেজ ছাত্রীকে ফের ধর্ষণ করে।

গত বৃহস্পতিবার ভিডিও ফেসবুকে ছাড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই কলেজ ছাত্রীকে নওদাবাস ইউনিয়নের শালবনে নিয়ে যাওয়া হয়। সেখানেও আব্দুর ছাত্তার ও তার বন্ধুরা পালক্রমে ওই কলেজ ছাত্রীকে গণধর্ষণ করেন এবং সেই ধর্ষণের দৃশ্য ভিডিও করেন। এ সময় ওই ছাত্রী অসুস্থ হলে ধর্ষকরা পালিয়ে যায়।

শুক্রবার রাতে এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করে।

মামলায় প্রেমিক আব্দুর ছাত্তার, রোকন, রাকিবুল, আল আমিন, রতন মিয়া সাবু ও সুলতানকে শনিবার সকালে গ্রেপ্তার করেন হাতীবান্ধা থানা পুলিশ।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ মাহমুদুন-নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের পাশাপাশি ওই কলেজ ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইএইচ