বাঞ্ছারামপুরে বিএনপি নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৩:০৩ পিএম
বাঞ্ছারামপুরে বিএনপি নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বিএনপি নেতা ডালিম নামের এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত রুবেল ও তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

রোববার দুপুরে আইয়ুবপুর ইউনিয়ন বিএনপি ও এলাকাবাসীর আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্যে দেন, উপজেলা ছাত্রদলের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক মো. সাগর, বিএনপি নেতা মাহফুজ মিয়া, মো. নবী মিয়া, উপজেলা শ্রমিকদলের কার্যকরী সদস্য জহিরুল হক, আইয়ুবপুর ইউনিয়ন বিএনপির সদস্য মো. জিলানি, মো. নাজিম উদ্দিনসহ অন্যান্যরা।

মানববন্ধনে বক্তারা বলেন, কড়িকান্দি গ্রামের ডালিমের উপর আক্রমণকারী চিহ্নিত সন্ত্রাস, চাঁদাবাজ রুবেল এবং তার সহযোগীদের দ্রুত আইনের আওতায় এনে সুষ্ঠু তদন্ত সাপেক্ষ বিচার করা হোক। যেন সন্ত্রাসীরা এই ধরনের অন্যায় কাজ আর কারো সাথে না করতে পারে।

এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার পুলিশ পরিদর্শক সুজন চন্দ্র পাল বলেন, গত ২৭ সেপ্টেম্বর কড়িকান্দি ফেরিঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষ মারামারি করে, মারামারিতে ডালিম নামের একজন আহত হয়। এ ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করে আদালতে প্রেরণ করি। মামলাটি তদন্তে আছে তদন্ত শেষে আরও যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রেরণ করার হবে।

ইএইচ