ভোলায় কোস্ট গার্ডের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক ২

ভোলা প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৪, ০৩:২৭ পিএম
ভোলায় কোস্ট গার্ডের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক ২

ভোলায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ কুখ্যাত রাসেল বাহিনীর মো.মোফাজ্জল (৫৫), আব্দুল বাতেনকে (৬৫) নামের ২ সক্রিয় ডাকাত সদস্যকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন।

মঙ্গলবার (৮ অক্টোবর) বেলা ১১ টায় লে. কমান্ডার এইচ এম এম হারুন-অর-রশীদ বিএন মিডিয়া কর্মকর্তা কোস্ট গার্ড দক্ষিণ জোন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় বেশ কিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলাধীন ইলিশা এলাকার মেঘনা নদী এবং তৎসংলগ্ন চরে কুখ্যাত রাসেল বাহিনীর সক্রিয় সদস্য মো. মোফাজ্জল এবং আব্দুল বাতেন স্থানীয় জনসাধারণ এবং জেলেদের জিম্মি করে চাঁদাবাজি, জমি দখল ও বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিলো বলে জানা যায়।

এরূপ তথ্যের ভিত্তিতে কোস্ট গার্ড উক্ত এলাকাসমূহে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। অতঃপর গোপন সংবাদের ভিত্তিতে আজ ৮ অক্টোবর আনুমানিক রাত ২-৩০মিনিটে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধীনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক ভোলা জেলার সদর উপজেলাধীন চর রাসেল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে দুর্ধর্ষ রাসেল বাহিনীর সক্রিয় ডাকাত মোফাজ্জল এবং আব্দুল বাতেনকে ১ টি আগ্নেয়াস্ত্র (পিস্তল), ৬ টি দেশীয় অস্ত্র (রামদা) ও ১ টি মোবাইলসহ আটক করা হয়।

আটক ডাকাতদ্বয় লক্ষ্মীপুর জেলার সদর উপজেলাধীন মধু চৌধুরি হাট ও মধ্যের চর রমনীর বাসিন্দা মৃত চয়াল এবং আব্দুল করিম এর ছেলে। পরবর্তীতে আটককৃত ডাকাতদের জব্দকৃত সকল আলামতসহ ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।

বিআরইউ