নাটোরে লুট হওয়া সার্জিক্যাল মেশিনসহ গ্রেপ্তার ৫

নাটোর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০৫:১৯ পিএম
নাটোরে লুট হওয়া সার্জিক্যাল মেশিনসহ গ্রেপ্তার ৫

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে লুট হওয়া সার্জিক্যাল মেশিন নাটোরে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুর ১২টায় নিজ দপ্তরে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মো. মারুফাত হুসাইন।

গ্রেপ্তার পাঁচজন হলেন, রাজশাহীর পুঠিয়া থানাধীন কাঁঠালবাড়িয়া গ্রামের মোহাম্মদ সাব্বির (৩০), বারইপাড়া গ্রামের আশরাফুল ইসলাম (৩৬), নতুন গাঁওপাড়া গ্রামের মেহেদী হাসান (২৩), একই গ্রামের রুহুল আমিন (৩১) এবং নাটোর সদর থানাধীন পশ্চিম মাটিয়াপাড়া গ্রামের কাওছার আলী কালু (২৫)।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফার্মাসিস্ট মোসাদ্দেক হোসেন সরকার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জন্যে বরাদ্দকৃত কিছু মেশিন ঢাকা থেকে গ্রহণ করে ট্রাকযোগে রওনা হন। পথিমধ্যে ৮ অক্টোবর রাত দেড়টার দিকে নাটোর থানার কুটিয়াপাড়া এলাকায় পৌঁছলে তিরপোল কাটার শব্দ বুঝতে পেরে ট্রাক থামানো হয়। এ সময় দেখা যায়, ট্রাকের তিরপোল কেটে ঐ সব মেশিন লুট করা হয়েছে।

এ ব্যাপারে নাটোর থানায় মামলা করা হলে শুক্রবার পুঠিয়া থানার কাঁঠালবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে ঘটনার মূল পরিকল্পনাকারী মোহাম্মদ সাব্বির এবং আশরাফুল ইসলামকে উল্লিখিত যন্ত্রপাতি ও দুইটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) একরামুল হক এবং নাটোর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী উপস্থিত ছিলেন।

ইএইচ