টাঙ্গাইলে কাপড় পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৪:০৯ পিএম
টাঙ্গাইলে কাপড় পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার

টাঙ্গাইলে গলায় কাপড় পেঁচানো অবস্থায় আইয়ুব আলী (৪৭) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে  লাশটি উদ্ধার করা হয়। তিনি টাঙ্গাইল সদর উপজেলার ভবানীপুর পাতুলী এলাকার মৃত নছিম মিয়ার ছেলে। নিহত ওই ব্যক্তি নারী সেজে যাত্রাপালায় অভিনয় করতেন।

পুলিশ জানায়, রোববার (১৩ অক্টোবর)  সকালে নতুন বাসস্ট্যান্ডে এলাকার মাইক্রোবাস্ট্যান্ডের পিছনের পরিত্যক্ত একটি  ঘর থেকে গলায় পড়নের কাপড় পেঁচানো অবস্থায় লাশ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়র।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে রাতে কোন এক সময় তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

নিহতের ছেলে অনিক মিয়া জানান, আমার বাবা শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় কাজের কথা বলে বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। পরদিন রোববার সকালে বাবার লাশ উদ্ধারের খবর পেয়ে হাসপাতালে এসেছি।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীর আহম্মেদ জানান, নিহতের মুখে আঙ্গুলের ছাপ ও গলায় পড়নের কাপড় পেঁচানোর চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করা করে লাশ ফেলে রেখে গেছে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিআরইউ