টাঙ্গাইলে পাইকারি ও খুচরা বাজারে বিশেষ টাস্কফোর্স অভিযান

টাঙ্গাইল প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৫:০৭ পিএম
টাঙ্গাইলে পাইকারি ও খুচরা বাজারে বিশেষ টাস্কফোর্স অভিযান

টাঙ্গাইলে নিত্যপণ্যের দাম স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখতে বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত জেলা পর্যায়ে বিশেষ টাস্কফোর্স কমিটির অভিযান পরিচালনা করা হয়েছে।

রোববার  (১৩ অক্টোবর) সকালে পৌর শহরের আমিন বাজার এলাকায় পাইকারি ও খুচরা বাজারে বিশেষ টাস্কফোর্স কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.জিয়াউল ইসলাম চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্যরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর বেশক’টি পাইকারি ও খুচরা দোকানে অভিযান পরিচালনা করে দোকান মালিকদের সতর্ক করেন। এছাড়াও কয়েকটি দোকানের পণ্য বিক্রির মূল্যে তালিকা না থাকায় জরিমানা করা হয়। ভবিষ্যতে একই রকমের মূল্যে তালিকা না পাওয়া গেলে তার জন্যে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়।

অভিযান শেষে বিশেষ টাস্কফোর্স কমিটি দোকান মালিকদের উদ্দেশ্যে বলেন,  যেন লাভের নামের সাধারণ মানুষদের ক্ষতি না করা হয়। ব্যবসায়ীরা লাভ করবে, কিন্তু লাভের নামে অসাধু উপায়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ তৈরি করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযানকালে উপস্থিত ছিলেন, বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম, বিশেষ টাস্ক¯ফোর্সের সদস্য ও ক্যাবের টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মো.আবু জুবায়ের উজ্জল ও  কৃষি বিপণন অধিদপ্তরের প্রতিনিধি মো. লিয়াকত আলী প্রমুখ।

বিআরইউ